নেতৃত্ব উদাহরণস্বরূপ: কেন সমস্ত নেতাদের জন্য এটি প্রয়োজনীয়?

নেতৃত্ব উদাহরণস্বরূপ কেন সমস্ত নেতাদের জন্য এটি প্রয়োজনীয়নেতৃত্ব উদাহরণস্বরূপ কেন সমস্ত নেতাদের জন্য এটি প্রয়োজনীয়নেতৃত্ব উদাহরণস্বরূপ কেন সমস্ত নেতাদের জন্য এটি প্রয়োজনীয়
নেতৃত্ব উদাহরণস্বরূপ: কেন সমস্ত নেতাদের জন্য এটি প্রয়োজনীয়?

চার দশকেরও বেশি সময় ধরে জড়িত থাকার পরে, নেতৃত্বের প্রায় প্রতিটি ক্ষেত্রে, প্রশিক্ষণ, বিকাশ এবং পরামর্শ থেকে হাজার হাজার বাস্তবের পাশাপাশি সম্ভাব্য নেতাদের পাশাপাশি নেতৃত্ব, নেতৃত্ব, বিভিন্ন সংস্থা, শিল্পগুলি নয়, লাভের জন্য. , লাভের জন্য ব্যবসায়ের জন্য, এবং বেশ কয়েকটি রাজনৈতিক প্রচারে কাজ করার জন্য, আমি দৃভাবে বিশ্বাস করি, কারও কাছে একটি চাবিকাঠি, উন্নতির জন্য একটি পার্থক্য তৈরি করার জন্য, তিনি নেতৃত্ব দিচ্ছেন - উদাহরণস্বরূপ! দুর্ভাগ্যক্রমে, আজকাল, আমাদের মনে হয় কিছু ত্রুটি রয়েছে, প্রকৃত নেতা, সংস্থায়, পাশাপাশি জনসেবাতে আমরা নাগরিক, কর্পোরেট, লাভ - বা জননেতাদের পক্ষে নই, এই বৈশিষ্ট্য এবং আচরণটি গুরুত্বপূর্ণ, এটি পরীক্ষা করে দেখুন! এই বিষয়টি মাথায় রেখে, এই নিবন্ধটি কেন গুরুত্বপূর্ণ তা সংক্ষিপ্ত করে বিবেচনা, পরীক্ষা, পর্যালোচনা এবং আলোচনা করার চেষ্টা করবে এবং যখন কোনও নেতা যখন ধারাবাহিকভাবে আচরণ করেন, এটি কীভাবে আমাদের সকলের উপকার করে।

১. প্রত্যেকেই সর্বদা দেখছেন: ধারাবাহিকভাবে নিজেকে আচরণ করা এবং পরিচালনা করা গুরুত্বপূর্ণ, যেন কেউ সর্বদা দেখছেন, কারণ এই দিনগুলিতে প্রায়শই এটি ঘটে! আমাদের নীতিশাস্ত্র, নীতিশাস্ত্র, সহানুভূতি এবং এমন ব্যক্তি প্রয়োজন যিনি সর্বদা ব্যক্তিগত / রাজনৈতিক এজেন্ডা রাখেন, এবং / অথবা, স্বার্থের চেয়ে উপাদান / অংশীদার / অন্যদের স্বার্থকে আরও ভাল করুন! মনে রাখবেন, অন্যরা উদাহরণস্বরূপ, ধারাবাহিকভাবে নেতৃত্বাধীন কাউকে শোনার ও অনুসরণ করতে আরও আগ্রহী!

২. নেতৃত্ব উদাহরণস্বরূপ দাবি করার জন্য একটি বিষয়, তিনি নেতৃত্ব দিচ্ছেন, উদাহরণস্বরূপ, তবে অন্যথায় আসলে তা করার জন্য। একজন সত্যিকারের নেতাকে অবশ্যই প্রাসঙ্গিক, টেকসই, সুচিন্তিত-উন্নত পথে উন্নতির জন্য একটি মান পরিবর্তন করার জন্য অবিরাম চেষ্টা করা উচিত! আমরা যখন কাউকে দেখি, যারা এগিয়ে চলেছে, এমনভাবে নির্দেশ করে যে, সে বিশ্বাস করে, আপনার উচিত, তিনি যেমন বলেছেন তেমনই করা উচিত, কেন কেউ শুনতে চায়, এবং / অথবা, অনুসরণ করতে চায়?

৩. সম্পূর্ণ নিখুঁততা: নিখুঁত নিষ্ঠা, নৈতিকতা, নৈতিকতা এবং সহানুভূতি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য নেতাদের অবশ্যই উচ্চতর মান ধরে রাখতে হবে! যদি আপনি চান অন্যরা আপনার পরামর্শকে বিশ্বাস করে, আপনার দৃষ্টিভঙ্গি অবশ্যই হওয়া উচিত, যথাসাধ্য চেষ্টা করুন, সরবরাহ করুন, সত্য স্পষ্টতা সরবরাহ করুন!

৪. আসল সহানুভূতি: অন্যরা যখন অনুভব করে এবং অনুভূত হয় যখন তারা অনুভব করে, তাদের নেতা সত্যই যত্নশীল এবং প্রকৃত সহানুভূতির প্রাপ্য। উদাহরণস্বরূপ, যদিও রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প শক্তিশালী সমর্থকদের একটি মূল কেন্দ্র বজায় রেখেছেন, সমীক্ষা থেকে বোঝা যায় যে তিনি এখন পর্যন্ত সবচেয়ে জনপ্রিয়, সবচেয়ে অবিশ্বস্ত রাষ্ট্রপতি! তাঁর ব্যক্তিগত রাজনীতি, অলঙ্কার / ভিট্রিয়ল এবং অন্যান্য আচরণগুলি বাদ দিয়ে প্রায়শই যে দাবিগুলি তাদেরকে সবচেয়ে বেশি উদ্বেগজনক করে তোলে তা হ'ল জনসাধারণের সহানুভূতির অভাব!

৫. সাধারণ / ব্যক্তিগত / রাজনৈতিক কর্মসূচির পরিবর্তে এবং / অথবা, স্বার্থ: যদি কেউ তাদের ব্যক্তিগত / রাজনৈতিক এজেন্ডা এবং / অথবা স্বার্থকে জেনারেলের চেয়ে বেশি / আরও ভাল রাখার উদাহরণ স্থাপন করে থাকে! লোকেরা যদি বিশ্বাস না করে যে আপনি তাদের সর্বোত্তম স্বার্থকে উপস্থাপন করছেন এবং প্রতিনিধিত্ব করছেন এবং একটি উদাহরণ স্থাপন করছেন, আমাদের প্রয়োজন, এবং শ্রদ্ধা, তারা সম্ভবত অনুসরণ করতে অনিচ্ছুক হবে!

আমরা কেন জনসমক্ষে নেতা হিসাবে বিবেচনা করব না - লাভজনক এবং / অথবা লাভের জন্য, যদি না সেই ব্যক্তি স্বতন্ত্রভাবে স্বতন্ত্রভাবে নেতৃত্ব দেন - উদাহরণস্বরূপ, তিনি সেই পদের পক্ষে সঠিক ব্যক্তি নাও হতে পারেন! চাহিদা এবং আরও বুদ্ধিমানের সাথে আরও ভাল এবং আরও চয়ন করুন!
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন