সঠিক ভাবে সময় পরিচালনা করুন আপনার কাজে সাহায্য করবে।

সঠিক ভাবে সময় পরিচালনা করুন  আপনার কাজে সাহায্য করবে।

সঠিক ভাবে সময় পরিচালনা করুন  আপনার কাজে সাহায্য করবে।

সব মিলিয়ে সময় হ'ল অর্থ এবং নিয়োগকর্তারা আশা করেন যে তারা আপনাকে সময় দেওয়ার সময় ব্যয় করবে যা আপনি উত্পাদনশীল হয়ে উঠছেন। কার্যকরভাবে সময় পরিচালনা করতে অক্ষমতা কেবল আপনার কাজই ব্যয় করবে না - এটি আপনার সাফল্যকে বাধা দেবে। সময় সর্বাধিকীকরণের জন্য পাঁচটি কৌশল উদ্ঘাটন করতে পড়ুন। তারা আপনাকে আপনার কাজ বাঁচাতে এবং আপনার ক্যারিয়ার বাড়িয়ে তুলতে সহায়তা করবে।

৫ টি  টিপস

সংগঠিত হনঃ

প্রতি মিনিটে ব্যয় করা আয়োজনের জন্য, এক ঘন্টা উপার্জন হয় (বেনজামিন ফ্র্যাঙ্কলিন)। এই বলে, আপনার দিন সাজানো শুরু করুন। নির্ধারিত সভা, প্রশিক্ষণ এবং সময় ছাড়ার রেকর্ড করতে পরিকল্পনাকারী ব্যবহার করুন। একই সময়ে, বিশেষ প্রকল্পগুলির জন্য নির্ধারিত তারিখগুলি জোট করুন। আপনি যদি নেতৃত্বের ভূমিকা পালন করেন তবে আপনার দলের সদস্যদের সাথে যোগাযোগের সময় নির্ধারণ করুন।

আপনার ফোকাস বজায় রাখুন।

আপনার বিভ্রান্তিগুলি উপভোগ করুন - আপনার ফোকাসটি দিন (টাইমউইস.কম)। আপনি যে বিষয়গুলিকে আপনার অবিচ্ছিন্ন মনোযোগ দিন সেগুলি বাড়ার জন্য। অতএব, উত্সাহের সাথে সমস্ত কার্যক্রমে যোগাযোগ করুন। আপনার সমস্ত হৃদয়কে আপনার কাজে লাগানো আপনাকে আপনার কাজ এবং স্ট্যান্ডআউট ধরে রাখতে সহায়তা করবে।

আপনার কাজ পরিকল্পনা করুন।

সাফল্য দুর্ঘটনাক্রমে নয়। অতএব, আপনাকে অবশ্যই আপনার দিন, সপ্তাহ এবং মাসের পরিকল্পনা করতে হবে। উদাহরণস্বরূপ, আপনার যদি কোনও বড় প্রকল্প থাকে তবে এটিকে কিছু অংশে ভেঙে দিন। প্রতিদিনের ক্রিয়াকলাপের রূপরেখা। আপনি এগুলি সম্পূর্ণ করার সাথে সাথে তাদের ক্রস করুন।

সমানভাবে গুরুত্বপূর্ণ, পেশাদার লক্ষ্যগুলির জন্য একটি অ্যাকশন প্ল্যান বিকাশ করুন। প্রতি সপ্তাহের শুরুতে সেগুলি পর্যালোচনা করুন।

কার্যকে অগ্রাধিকার দিন।

যদিও আমি একটি সময় ঘড়ি খোঁচা না করি, আমার দিনের অগ্রাধিকার দেওয়া অতীব গুরুত্বপূর্ণ। প্রাথমিক লক্ষ্য উত্পাদনশীল হতে হয়। সুতরাং, আমি একটি জিনিস উপর ফোকাস। আপনার অগ্রাধিকার কি? সাড়া দেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। সমস্ত কিছু সমানভাবে গুরুত্বপূর্ণ বা জরুরি নয়।

দ্য ওয়ান থিং- গ্যারি কেলার এবং জে পাপাসানের অসাধারণ ফলাফলের পিছনে আশ্চর্যজনকভাবে সত্য সত্য আমার চিন্তাভাবনা এবং আচরণে বিপ্লব ঘটায়। এই সেরা বিক্রয়কারীটি পড়ার পর থেকে আমার উত্পাদনশীলতা বেড়েছে; আমি একটি জিনিস আবিষ্কার করতে পেরেছিলাম যা আমি করতে পারি যা অন্য সমস্ত কিছুকে সহজ বা অপ্রয়োজনীয় করে তোলে।

সম্পদশালী হন।

কলেজের জুনিয়র হিসাবে আমার প্রথম পেশাগত চাকরী অবতরণের সময় একটি স্বপ্ন বাস্তব হয়েছিল, আমার অভিজ্ঞতা নেই। তবুও, আমি দৌড়ের মাটিতে আঘাত করেছি (এক সপ্তাহ বা দু'সপ্তাহ আমার অফিসে লুকিয়ে থাকার পরে এবং কেউ আমাকে কোনও প্রশ্ন জিজ্ঞাসা করবেন না এমন প্রার্থনা করার পরে)।

সম্প্রদায়ের অন্যদের কাছে পৌঁছানো এবং অভিজ্ঞ পরিচিতির নেটওয়ার্ক বিকাশের পাশাপাশি আমি আমার কাজ করার জন্য ধারণা এবং আত্মবিশ্বাস অর্জন করেছি। তুমি কখনই জানতে পারত না যে আমি একজন ছদ্মবেশী।

আপনি কি কখনও একই পরিস্থিতিতে ছিল? পরিস্থিতি নিয়ে মাথা ঘামিয়ে সময় নষ্ট করতে অস্বীকার করুন। সম্পদশালী হোন - আপনার কাজ রাখুন এবং আপনার ক্যারিয়ারকে উত্সাহিত করুন।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন