ভয়, ভয় থেকে বের হন। সাহস শেষ পর্যন্ত বেঁচে থাকার জন্য ।

ভয়,  ভয় থেকে বের হন। সাহস শেষ পর্যন্ত বেঁচে থাকার জন্য ।
ভয়,  ভয় থেকে বের হন। সাহস শেষ পর্যন্ত বেঁচে থাকার জন্য ।
ভয়,  ভয় থেকে বের হন। সাহস শেষ পর্যন্ত বেঁচে থাকার জন্য ।

"প্রতিশ্রুতি অনুসারে প্লেগটি নিয়েছিল পাঁচ হাজার, এক মিলিয়ন এবং এক বিলিয়ন ডলার ভয় পেরোনোর।" আমি অনেক কিছু পাই এবং যা পাই না তা অনেকটাই। যখন আতঙ্ক অনেকের জন্য সেট হয়ে যায়, তখন আমি তা পেয়ে যাই। সুতরাং, সংক্ষেপে বা সংক্ষেপে, সাধারণ ফর্ম্যাটে বেঁচে থাকার প্রকৃতিটি এখানে: সাহস। যদি আমরা এর সাথে জীবনের মুখোমুখি হয়ে থাকি তবে আমরা মরে যাব বা আরও ভাল বা খারাপ হয়ে যাব (সেই ক্রমে)। এমনকি ভিক্টর ফ্র্যাঙ্কল বলেছিলেন যে তাঁর লোগোথেরাপি প্রশিক্ষণের পাশাপাশি একজন বেশিরভাগ স্ব-বিকাশকারী লোক, স্পিকার এবং এগুলি।
সুতরাং, আমি সত্যিই এই নিবন্ধটি একটি প্রাথমিক নিবন্ধ দিয়ে শুরু করছি: "সাহস শেষ পর্যন্ত বেঁচে থাকার জন্য তোলে" "আমি বুঝতে পারি যে সাহস জীবন এবং অস্তিত্বের মুখোমুখি হওয়ার পরে এবং কী চায় এবং সত্য এবং নিষ্ঠার সাথে এটি কী চায় তা বোঝার পরে আসে  । " ভুত বা অন্ধত্বকে ভয়ঙ্কর উপায়ে এড়ানো উচিত নয়। প্যারানয়েড প্রস্তুতি চূড়ান্ত "সমুদ্র ধোয়া বালির দুর্গ" " সম্ভাবনা হ্রাস করা এবং অকাল মৃত্যুর সম্ভাবনা বাড়ানো ছাড়া কিছুই অর্জন করে না।

অকাল মৃত্যুর সম্ভাবনাগুলিতে উপরোক্ত বর্ধনের দ্বারা আমি এখানে যা বোঝাতে চাইছি তা হল: বোকা জনতা এবং বেঁচে থাকার আতঙ্কে আপনি সেই আতঙ্কের শেষে এসে দাঁড়ান "একটি ভেড়া অন্ধভাবে কাঁপানো একটি ভেড়া"। আমার বক্তব্যটি হল, এক মুহুর্তের জন্য চিন্তা করুন এবং আতঙ্কিত লোকের ভিড় অনুসরণ করবেন না। অবশ্যই, আমি এটিকে আরও জটিল এবং ভীতিজনক করে তুলতে পারি। এটার মানে কি? আমরা যদি সত্যিকারের এবং যুক্তিযুক্তভাবে বেঁচে থাকতে চাই, আমাদের সৃজনশীল এবং সাহসের সাথে চিন্তা করা দরকার ভিক্টর ফ্র্যাঙ্কল, অ্যাডাম স্মিথ (বাস্তব সরবরাহ এবং চাহিদা যুক্তিবাদী অর্থনীতিবিদ) এর পুরো বিষয়টি কী এবং তবে আপনি যদি তারা লেখেন সমস্ত কিছু পড়েন, এই বাস্তবতা ব্যতীত আয় উপার্জন দর্শন। প্লেটো, ইমমানুয়েল ক্যান্ট, জন মেনার্ড কেইনস এবং পরবর্তী অংশগুলি এখানে এবং এখন কারণ নয়, তারা মূলত বলে "দীর্ঘকাল ধরে আমরা সবাই মারা গেলাম এবং যাইহোক আমরা পরকালে উদযাপিত হবে, তাই এখানে এবং এখন ভুলে যাও।" কেউ কেউ ভীতু বলতে পারেন "হ্যাঁ, ঠিক !?" না! "বাস্তবতাটি জানুন তবে, আমরা যদি যুক্তিযুক্তভাবে বেঁচে থাকতে চাই তবে আমাদের অবশ্যই সর্বদা বাস্তবতাকে একটি যুক্তিবাদী সৃজনশীল উপায়ে বিবেচনা করতে হবে, আমরা ভিড়, পশুপালক বা বাস্তবকে ভয় করতে পারি না এবং আমরা এটি সংগঠিত করতে পারি না। আমাদের অবশ্যই তথ্যের দিকে তাকাতে হবে" যুক্তিযুক্তভাবে। এবং হওয়া উচিত, এবং সর্বদা হওয়া উচিত, তারপরে প্রয়োগ করা উচিত So সুতরাং, আমি থমাস পেইনের একটি সহজ উক্তি দিয়ে শেষ করেছি, তাঁর লেখা একটি বইয়ের শিরোনাম: "কমন সেন্স"। আরও পড়তে এখানে ক্লিক করুন।
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন