সেলফ উন্নতির টিপস

সেলফ উন্নতির টিপস
সেলফ উন্নতির টিপস

আমরা সকলেই একটি উন্নত জীবন পেতে চাই। আমরা সবাই উন্নতি করতে চাই। আমরা সকলেই একেবারে নতুন জিনিস, দক্ষতা বা ধারণা শিখতে চাই। কথা হ'ল প্রত্যেকেই কোচ ভাড়া নিতে পারে না। আপনার নিজের পরিষেবার জন্য যদি কোনও ব্যয় বাজেট থাকে তবে তারা আপনার মিশনে নিজেকে উন্নতি করতে পারে তবে তাদের প্রস্তাব দেওয়া হয় না। যেখানে স্ব-সহায়ক উপকরণগুলি আসে, এটি। সময়টি সবচেয়ে দুর্দান্ত যে স্ব-উন্নতি সম্পর্কিত তথ্য প্রাপ্ত করা সহজ। অধিকন্তু, আমরা সেই ব্যক্তিদের কাছ থেকে শিখতে পারি যারা জীবনে সফল হয়েছিল, চ্যালেঞ্জগুলির সাথে লড়াই করেছিল এবং আগে গিয়েছিল। তা আবেগপ্রবণ, মানসিক, শারীরিক বা সামাজিক বা সূর্যের আলোয় যা কিছু হোক না কেন, আত্ম-উন্নতি সম্ভাবনাময় হতে পারে।

স্ব-উন্নতিতে নিবেদিত রয়েছে। কিছু একটি বিষয়ে হাইলাইট করা হয় এবং কিছু স্ব-উন্নতির জন্য রয়েছে তবে এগুলি দুর্দান্ত প্রকাশনা যা আপনার একটি ব্র্যান্ড-নতুন টিপ, ধারণা বা চ্যালেঞ্জের প্রয়োজন। মনে রাখবেন যে এটি কোনও নির্দিষ্ট ক্রমে নয়। দালাই লামা একবার বলেছিলেন, আমাদের জীবনের লক্ষ্য সুখী হওয়া, এবং এই ম্যাগাজিনটি এটিই। অনেক ধারণা আছে। এই ম্যাগাজিনটি একসাথে নারী এবং পুরুষদের জন্য। এটির মাধ্যমে কীভাবে সুখী জীবনযাপন করা যায় তা শিখুন। একটি সমস্যার দাম 95 5.95, তবে দোকানে প্রচুর পরিমাণে অন্যান্য আইটেম রয়েছে যাতে আপনি সেগুলি পরীক্ষা করে দেখে নিশ্চিত হন।
10 টি জিনিস খুশি করবে না এমন ব্যক্তিদের সম্পর্কে এই নিবন্ধটি দেখুন। অধ্যয়নের ক্ষেত্র হিসাবে মনোবিজ্ঞান আমাদের প্রাণী এবং মানুষের আচরণ বুঝতে এবং সেগুলি ব্যবহারে সহায়তা করে। মনোবিজ্ঞান টুডে আজ অবিকল তা করে যে এটি নিজের সম্পর্কে, আচরণ, সম্পর্ক এবং অন্য কিছু সম্পর্কে নিবন্ধগুলি প্রকাশ করে। আপনার নিজের জীবনের প্রতিটি পরিস্থিতিতে এবং আরও অনেক কিছুতে সহায়তা করার জন্য পত্রিকা নিজেই পর্যাপ্ত হওয়া উচিত। ওয়েব সাইটে অফার করার জন্য প্রচুর জিনিস রয়েছে যা আপনাকে কোনও চিকিত্সক বা মনোচিকিত্সক খুঁজে পেতে সহায়তা করতে পারে এবং এটি বিভিন্ন বিষয়ে বিভিন্ন পরীক্ষাও করে।

এগুলি নিজেকে উন্নত করতে সত্যই সহায়তা করতে পারে। সাফল্য - স্ব-উন্নতির চূড়ান্ত লক্ষ্য জীবনের সমস্ত সাফল্য এবং সাফল্য ম্যাগাজিন আপনাকে এটিকে অর্জনের চাবিকাঠি দেয়। সাধারণভাবে, সাফল্য ম্যাগাজিনটি ব্যবসায়, ব্যক্তিগত বিকাশ এবং সুস্থ থাকার বিষয়ে নিবন্ধগুলি প্রকাশ করে তবে এটি সফল ব্যক্তিদের উপর তাদের সাফল্যের গল্প এবং তারা যে লড়াইয়ের মুখোমুখি হয়েছিল তার উপর নিবন্ধগুলি প্রকাশ করে। আমাদের সময়ে অন্যতম বৃহত্তম এবং প্রভাবশালী মহিলাদের একজন হয়ে ওপরাহ অনেক মহিলাকে তাদের লক্ষ্য অর্জনে এবং সুখে জীবনযাপন করতে সহায়তা করেছে। এবং এই ম্যাগাজিনটি আপনাকেও সহায়তা করতে পারে। যদিও বিষয়গুলি সাধারণত মহিলাদের জন্য হয়, পুরুষরা এ থেকে দুটি বা দুটি শিখতে পারে। এক বছরের সাবস্ক্রিপশন সব মিলিয়ে 18 ডলার হয়। আপনি কেন কাজের পর্যাপ্ত অর্থ হারাচ্ছেন সে সম্পর্কে একটি ভাল পঠন। হ্যাঁ! বাস্তবসম্মত ও ব্যবহারিক সমাধানের জন্য বিশ্বের বৃহত্তম সমস্যাগুলি মোকাবেলা করার জন্য ম্যাগাজিনটি রয়েছে এবং উন্নত বিশ্বের জন্য নিঃস্বার্থভাবে কাজ করা ব্যক্তিদের গল্পগুলিও ভাগ করে নেওয়া হয়েছে।
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন